রওজাতুল জান্নাতের টার্গেট

সাকিব আল রোমান : ২০১৭ সালের উদ্যোগ অফিসিয়ালি অগ্রগতি ছিলনা। চলতি বছর জুলাই মাসে ফের লা বেলা ফ্যাশন ওয়ার্ল্ড'র যাত্রা শুরু। রওজাতুল জান্নাতের টার্গেট সৌন্দর্য আর আভিজাত্য। তিনি বিশ্বাস করেন সৌন্দর্য আর আভিজাত্য কোন দেশ-জাতীয়তায় সীমাবদ্ধ নয়। আভিজাত্যের সাথে আপোষ না করার পন করেছেন লা বেলা ফ্যাশন ওয়ার্ল্ড'র সিইও। তাই ‘সাশ্রয়ী’ কথাটায় মোটেও বিশ্বাসী না তিনি। বরং টাকার মূল্যতে বিশ্বাস করতে পছন্দ তার।

তিনি আরও বলেন, লা বেলা নামটি আমি ধার নিয়েছি তিতযিয়ানোর কাছ থেকে। নামটা আসলে এই বিখ্যাত চিত্রকরের এক শিল্পকর্মের নাম যা মূলত এক অজ্ঞাত পরিচয়ের নারীর Portrait। শিল্পীর তুলির আঁচড়ে এক অজ্ঞাত পরিচয়ের নারীও যুগ যুগ ধরে আভিজাত্য আর সৌন্দর্যের প্রতিমূর্তি হয়ে আছেন। লা বেলা শুরু করার সময় আমার মাথায় এই দু’টো জিনিসই আসলে ছিল- সৌন্দর্য আর আভিজাত্য।

রওজাতুল জান্নাত বলেন, আমি সৌন্দর্য আর আভিজাত্যের পারফেক্ট কম্বিনেশনটা পৌঁছে দিতে চাই মূলত দু’শ্রণীর মানুষের কাছে। প্রথমত, যারা নিজেদের সুন্দর আর অভিজাত হিসাবে দেখতে চান কিন্তু জানেন না যে কিভাবে পারফেক্ট কম্বিনেশনটা তারা অর্জন করতে পারেন।

দ্বিতীয়ত, যারা জানেন কিন্তু জানাটাকে কাজে লাগানোর জন্য যে পরিমাণ সময় আর শ্রম বিনিয়োগ করা দরকার সেটুকু করার মতো অবস্থানে তারা নেই।

তিনি বলেন, আমি বিশ্বাস করি সৌন্দর্য আর আভিজাত্য কোন দেশ-জাতীয়তার সীমায় আবদ্ধ নয়। তাই তো আমার সংগ্রহে যেমন আছে ভিনদেশি লন। তেমনি আছে এ দেশের মসলিন। আমার মাথায় থাকে যে আভিজাত্যের সাথে আমি আপোষ করব না। আর আভিজাত্যের সাথে আপোষ না করার মানেই হচ্ছে পণ্যের গুণগত মানের সাথে আপোষ না করা। তাই আমি ‘সাশ্রয়ী’ কথাটায় বিশ্বাসী নই বরং ভ্যেলু ফর মানি-তে বিশ্বাসী।

ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এই সিইও বলেন, আমার উদ্যোগের বয়স মোটে এক মাস। আমার লক্ষ্য ভবিষ্যতে কখনো যেন আমার কোন গ্রাহক অভিযোগ করতে না পারেন যে লা বেলা দু’নম্বরি প্রোডাক্ট দিয়ে আমাদের ঠকাচ্ছে। তাই আরো বেশি পোষাক প্রস্তুতকারকদের সাথে ব্যবসায়িক সম্পর্কের উন্নয়ন ঘটিয়ে যারা খাঁটি কাজ করেন তাদের কাজটা আরো বেশি সংখ্যক সৌন্দর্যপিপাসু মানুষের কাছ পৌছে দেয়াটাই আমার সামনের অন্তত ছ’টা মাসের জন্য মূল লক্ষ্য।

ফেসবুক পেজ : লা বেলা ফ্যাশন ওয়ার্ল্ড
https://www.facebook.com/LaBellaFashionWorld007/

Post a Comment

0 Comments